31 C
Dhaka
Friday, September 20, 2024

নারায়ণগঞ্জে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরও একজনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট:

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে একটি পুরোনো দোতলা ভবনে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার (২০ মার্চ) বিকেলে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে।

নিহত ব্যক্তির নাম ইকবাল হোসেন (৪০)। তিনি নিতাইগঞ্জে সিটি ব্যাংকের নিরাপত্তাপ্রহরী ছিলেন। তাঁর বাড়ি নারায়ণগঞ্জের বন্দর উপজেলায়। এই নিয়ে বিস্ফোরণের ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। এদিকে বিস্ফোরণের পর দুই দিন অতিবাহিত হলেও কোনো মামলা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

গত শনিবার (১৮ মার্চ) সকালে নারায়ণগঞ্জ শহরের পাইকারি ব্যবসাকেন্দ্র নিতাইগঞ্জে ইলিয়াছ দেওয়ানের মালিকানাধীন একটি শতবছরের পুরোনো দোতলা ভবনে গ্যাসলাইনের ছিদ্র থেকে বিস্ফোরণ হয়। এতে একজন শ্রমিক নিহত ও গদিঘরের মালিক, কর্মচারী, শ্রমিকসহ ৯ জন দগ্ধ হন।

নিতাইগঞ্জ পাইকারি খুচরা ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শংকর সাহা বলেন, ইকবাল হোসেন ওই দিন সকালে কাজ শেষে বাড়ি ফেরার পথে ওই বিস্ফোরণে দগ্ধ হয়েছিলেন। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেলে তাঁর মৃত্যু হয়।

এর আগে শনিবার সকালে বিস্ফোরণে স্থানীয় একটি চাল এজেন্সির শ্রমিক আওলাদ হোসেন (৬০) নিহত হন। শংকর সাহা আরও জানান, ইকবাল হোসেনের লাশ স্বজনেরা বাড়িতে নিয়ে গেছেন। এ ঘটনায় আহত আটজন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বলেন, এ ঘটনায় কোনো মামলা হয়নি। কেউ কোনো অভিযোগও দেননি।

এ বিষয়ে ব্যবসায়ী নেতা শংকর সাহা বলেন, ‘যেহেতু পুলিশ বাদী হয়ে কোনো মামলা করেনি। তাই ব্যবসায়ীদের পক্ষ থেকে আগামীকাল (মঙ্গলবার) আমি বাদী হয়ে মামলা করব।’

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...