33 C
Dhaka
Thursday, September 19, 2024

নওগাঁয় বাস-পিকআপ সংঘর্ষ, নিহত ২

ডেস্ক রিপোর্ট:

নওগাঁর মহাদেবপুরে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো অন্তত ১৪ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেল ৩টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের চকগৌরি হাটের পাশে পিড়ার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার মহাদেবপুর উপজেলার কুঞ্জবন গ্রামের মৃত শমসের আলীর ছেলে পিকআপচালক হারুন রশিদ (৪০) ও তার সহযোগী বগুড়ার আদমদিঘী উপজেলার তৈয়ব আলীর ছেলে মজিবর (৩৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের চকগৌরি হাটের পাশে পিড়ার মোড়ে যাত্রী নেওয়ার জন্য সিএনজিচালিত একটি অটোরিকশা দাঁড়িয়ে ছিল। এসময় নওগাঁ থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী যাত্রীবাহী বাস পুনর্ভবা মেইল অটোরিকশাকে পাশ কাটতে গিয়ে ডান পাশে বেশি পরিমাণ চেপে যায়। এতে বিপরীত দিক থেকে আসা নওগাঁগামী পিকআপের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে বাস ও পিকআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান পিকআপচালক হারুন রশিদ। গুরুতর আহত চালকের সহযোগী মজিবরকে উদ্ধার করে নওগাঁ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান।

এ ঘটনায় পিকআপে থাকা আরও ১৪ জন ছিটকে রাস্তায় পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে পাঁচজনকে রাজশাহী মেডিকের কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর বাসচালক পালিয়ে গেছেন।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুর সার্কেল) জয়ব্রত বলেন, সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপটি উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...