33 C
Dhaka
Thursday, September 19, 2024

টাঙ্গাইলে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে স্কুলশিক্ষার্থীসহ নিহত ৪

ডেস্ক রিপোর্ট:

টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলায় বাসচাপায় দুই স্কুলশিক্ষার্থীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।

আজ রোববার (৩০ এপ্রিল) দুপুর ১টার দিকে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের বাঘিলে একটি বাস ব্যাটারিচালিত ইজিবাইক ও অটোরিকশাকে চাপা দিলে হতাহতের ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন—উপজেলার ভাইঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী রোশনী আক্তার (১৩), একই গ্রামের বিথী আক্তার (১৩), ব্যাটারিচালিত অটোরিকশাচালক নরিল্লার গ্রামের হাকিম (৬৫) এবং ব্যাটারিচালিত ইজিবাইক চালক গোপালপুর উপজেলার হাদিরা গ্রামের মোস্তফা মিয়া (৫২)।

রেশমি ও বিথি ধনবাড়ী উপজেলার বাইঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। তারা অটোরিকশায় চড়ে স্কুল থেকে বাড়ি ফিরছিল। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

টাঙ্গাইলের সহকারী পুলিশ সুপার (মধুপুর সার্কেল) ফারহানা আফরোজ জেমী জানান, জামালপুর থেকে ঢাকাগামী একটি বাস পেছন থেকে ব্যাটারিচালিত অটোরিকশা ও ইজিবাইককে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনজন নিহত হন এবং আরো তিনজন আহত হন।

আহতদের উদ্ধার করে স্থানীয় মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে উন্নত চিকিৎসার জন্য দুইজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে একজনের মৃত্যু হয়েছে।

ঘটনার পর উত্তেজিত জনতা প্রায় একঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, জামালপুর থেকে ঢাকাগামী একটি বাস দুপুরে ধনবাড়ী উপজেলার বাঘিল বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই দু‘জন ও হাসপাতালে নেয়ার পথে আরও দু‘জনের মৃত্যু হয়। এ ঘটনায় আরো তিনজন আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বাসটি জব্দ করা গেলেও বাসের চালক ও হেলপার পালিয়ে যান। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে ওসি জানান।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...