31 C
Dhaka
Thursday, September 19, 2024

ববি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট:

ঝুলন্ত অবস্থায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) রিবনা শাহারিন নামের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৯ জুলাই) রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের পেছনে মোল্লা ছাত্রী নিবাসের একটি বন্ধ কক্ষ থেকে ঐ ছাত্রীর ঝুলন্ত অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়।

রিবনা বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ সেশনের উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি পিরোজপুর জেলার স্বরূপকাঠিতে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত ১৬ জুলাই তার পরীক্ষা ছিল। সেদিন এক সহপাঠী ও পরিবারের সদস্যের সাথে ফোনে তার শেষ কথা হয়।

তিনদিন যাবৎ মেয়ের খোঁজ না পাওয়ায় বুধবার রাতে বরিশাল এসে রিবনার মা-চাচা দরজা আটকানো অবস্থা দেখে দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ দেখতে পায়।

শিক্ষার্থীর মায়ের ভাষ্যমতে, ঐ শিক্ষার্থী মানসিকভাবে কিছুটা বিকারগ্রস্ত ছিলেন এবং সে একা থাকতে পছন্দ করতেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো খোরশেদ আলম বলেন, এটা খুবই দুঃখজনক ঘটনা৷ বিষয়টি জানার সঙ্গে সঙ্গে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়েছি। জানতে পেরেছি, সে তার কক্ষে একা থাকতেন। তাই আশেপাশে আমাদের অনেক শিক্ষার্থী থাকার পরও বিষয়টি অনুমান করতে পারেনি।

বন্দর থানার ওসি এ আর মুকুল বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটা আত্মহত্যা। ময়নাতদন্তের পর বিষয়টি সঠিকভাবে জানা যাবে।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...