31 C
Dhaka
Friday, September 20, 2024

স্বাস্থ্য বীমার আওতায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

ডেস্ক রিপোর্ট:

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সঙ্গে জেনিথ ইসলামী লাইফের সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির ফলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জেনিথ ইসলামী লাইফের জীবন ও স্বাস্থ্য বীমা সুবিধা ভোগ করতে পারবেন।

বুধবার (২৯ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয়ের পরিচালক (ভারপ্রাপ্ত) ড. মোহাম্মদ মহিউদ্দিন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সমঝোতা স্মারক চুক্তিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পক্ষে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার এবং জেনিথ ইসলামী লাইফের পক্ষে প্রতিষ্ঠানটির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান স্বাক্ষর করেন।

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার বলেন, এ সমঝোতা চুক্তি স্বাক্ষরের মধ্যদিয়ে এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা স্বাস্থ্য বীমার আওতায় এসেছে। শিক্ষার্থীদের স্বাস্থ্যসুরক্ষায় নতুন এক মাইলফলক সৃষ্টি হওয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসন আনন্দিত।

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত হিসাবাধ্যক্ষ মো. মোসানুল কবির, উপ-হিসাবাধ্যক্ষ মো. বশির আলম এবং জেনিথ ইসলামী লাইফের ডিএমডি মুন্সী মো. আব্দুল খালেক ও ডিভিপি মো. আনোয়ার হোসেন সরকার প্রমুখ।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...