26 C
Dhaka
Sunday, September 22, 2024

বিএনপিকে ২৪ ডিসেম্বর ঢাকায় বিশৃঙ্খলা না করার আহ্বান কাদেরের

ডেস্ক রিপোর্ট:

আগামী ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলকে সামনে রেখে বিএনপিকে ঢাকায় বিশৃঙ্খলা না করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, সারাদেশ থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলে যোগ দেয়ার জন্য ঢাকায় আসবেন। তাই কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না।

মঙ্গলবার আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে ধানমন্ডিতে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত প্রস্তুতি সভায় তিনি এ আহ্বান জানান।

গত ১০ ডিসেম্বরের সমাবেশে বিএনপি তাদের ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে ২৪ ডিসেম্বর ঢাকা ও দেশের সব জেলা শহরসহ বড় শহরে গণমিছিল কর্মসূচি ঘোষণা করেছে।

অন্যদিকে, দিনটি আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিলের সঙ্গে মিলে গেছে।

কাদের বলেন, বৈশ্বিক সংকট বিবেচনা করে তাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সহজভাবে কাউন্সিল করার নির্দেশ দিয়েছেন। এছাড়া আমরা আশা করি একটি সফল কাউন্সিল অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, ১০ ডিসেম্বর বিএনপির গণসমাবেশ সুপার ফ্লপ হওয়ায়, বিএনপি নেতাদের মাথা নষ্ট হয়ে গেছে।

তিনি আরও বলেন, দেশের অর্থনৈতিক অবস্থা এখন ভালো ও উন্নতির দিকে যাচ্ছে।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...