27 C
Dhaka
Tuesday, September 17, 2024

খুলনায় কিশোরীকে ধর্ষণ মামলায় ৫ আসামির মৃত্যুদণ্ড

ডেস্ক রিপোর্ট:

খুলনার খালিশপুরে খাবার কিনে দেওয়ার নাম করে কিশোরীকে ধর্ষণ মামলায় ৫ আসামিকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে আদালত। একইসাথে প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

বুধবার(৭ সেপ্টেম্বর) এ রায় দিয়েছেন  খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব‌্যুনাল-৩ এর বিচারক আব্দুস ছালাম খান। মামলায় মোট ১২ জন সাক্ষ্য প্রদান করেছেন।

এ মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন– আলী আকবর ওরফে হৃদয় ও মেহেদী হাসান ওরফে ইবু, সোহেল, আব্দুল্লাহ ও মোহন। তাদের মধ্যে সোহেল, আব্দুল্লাহ ও মোহন পলাতক আছেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (স্পেশাল পি‌পি) ফ‌রিদ আহমেদ গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

মামলার অভিযোগ অনুযায়ী, ২০১১ সালের ২৩ মার্চ সন্ধ‌্যা সাড়ে ৭টার দিকে ওই কিশোরীকে খাবার কিনে দেওয়ার কথা বলে মো. মোহন ডেকে নেন। পরে মো. আলী আকবরের মোটরসাইকেলে করে ওই কিশোরীকে দূরে এক জায়গায় নিয়ে দলবদ্ধ ধর্ষণ করেন।

এ ঘটনার পর ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে খা‌লিশপুর থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই কাজী রেজাউল ক‌রিম ৫ জনকে অভিযুক্ত করে ২০১১ সালের ২০ জুন চার্জশিট দা‌খিল করেন।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...