26 C
Dhaka
Sunday, September 22, 2024

গোলাপবাগ গিয়ে বিএনপির অর্ধেক পরাজয় হয়ে গেছে: কাদের

ডেস্ক রিপোর্ট:

পল্টন থেকে গোলাপবাগ গিয়ে বিএনপির আন্দোলনে অর্ধেক পরাজয় হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সরকারের সেতুমন্ত্রী বলেন, যারা বলেছিল- পল্টন ময়দানে আমরা সমাবেশ করবোই। তারা এখন গোলাপবাগ মাঠে। পরাজয় কাদের হয়েছে, আমাদের না বিএনপির?আন্দোলনে অর্ধেক পরাজয় এখানেই হয়ে গেছে।

আজ শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গুলিস্তানের কাজী বশির মিলনায়তনে এই সমাবেশের আয়োজন করা হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার কর্মীরা আজ প্রস্তুত। রাতে খেলা হবে ব্রাজিলের সঙ্গে ক্রোয়েশিয়া, আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ড। বাংলাদেশেও খেলা হবে। আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। আগুন নিয়ে এলে খেলা হবে। সমাবেশে লাঠি নিয়ে এল ছাড় দেয়া হবে না, খেলা হবে।

তিনি বলেন, আতঙ্কের কিছু নেই। কাল (শনিবার) বিএনপিকে গোলাপবাগ রেখে আওয়ামী লীগ সাভারে চলে যাবে।

কোনো কোনো গণমাধ্যম বিএনপিকে ক্ষমতায় আনতে চেষ্টা করছে বলেও অভিযোগ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তাদের উদ্দেশে তিনি বলেন, বিএনপি স্বপ্ন দেখছে, দিবা স্বপ্ন। বিএনপি দুঃস্বপ্ন দেখছে। তাদের এই রঙিন খোয়াব অচিরেই কর্পুরের মত উড়ে যাবে।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...