31 C
Dhaka
Friday, September 20, 2024

চট্রগ্রামে প্রাইভেটকারের ধাক্কায় সার্জেন্ট নিহত

ডেস্ক রিপোর্ট:

চট্টগ্রামে দ্রুতগামী একটি প্রাইভেটকার ট্রাফিক সার্জেন্টের মোটরসাইকেলে ধাক্কা দিলে এতে ঘটনাস্থলে নিহত হন ওই ট্রাফিক সার্জেন্ট। নিহত ট্রাফিক সার্জেন্টের নাম মোহাম্মদ মুজাহিদ চৌধুরী। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) বন্দর ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন।

গতকাল সোমবার রাত ১১টার দিকে বন্দরের আউটার রিং রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে সিএমপির বন্দর ট্রাফিক জোনের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোস্তাফিজুর রহমার বলেন,পতেঙ্গা এলাকায় ডিউটি শেষ করে মোটরসাইকেলে করে ফৌজদারহাট যাওয়ার সময় দ্রুতগামী একটি প্রাইভেটকার পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মুজাহিদ নিহত হন।

তিনি জানান, ‘পতেঙ্গা এলাকায় ডিউটি ছিল মুজাহিদের। আরেক সার্জেন্ট ও ১ কনস্টেবলের সঙ্গে আলাদা আলাদা বাইকে করে তারা ফৌজদারহাটের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ওয়াই জংশন এলাকায় পৌঁছালে পেছন থেকে দ্রুতগামী একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দিলে সড়কে ছিটকে পড়েন মুজাহিদ। এরপর মুজাহিদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাহাড়তলি থানার পুলিশ প্রাইভেটকার চালককে আটক করেছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মোহাম্মদ মোস্তাফিজুর রহমার আরো বলেন, মুজাহিদের স্ত্রী ৮ মাসের অন্তঃসত্ত্বা। আগামী মাসেই তিনি সন্তান প্রসব করবেন বলে চিকিৎসক সম্ভাব্য তারিখ জানিয়েছেন।

‘প্রিয় সন্তানের মুখ দেখার জন্য অধীর আগ্রহে ছিলেন মুজাহিদ। সন্তানের মুখ দেখার আগেই সড়ক দুর্ঘটনায় নির্মমভাবে প্রাণ হারাতে হলো তাকে। আমি জানি না তার স্ত্রীকে কী বলে সান্ত্বনা দেবো’ বলেও যোগ করেন তিনি।

এর আগে গত ২০১৯ সালের ১৭ অক্টোবর বন্দর জোনের আরেক ট্রাফিক সার্জেন্ট বকশী মোহাম্মদ আবদুল্লাহ (৩০) কর্মরত অবস্থায় একই সড়কে কাভার্ড ভ্যানের চাপায় নিহত হন।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...