33 C
Dhaka
Thursday, September 19, 2024

দেবিদ্বারে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ ২ জনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট:

আব্দুল্লাহ আল আলীম,দেবিদ্বার প্রতিনিধি: সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ একই পরিবারের ২ জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ৪ জন। কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারে এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনা কবলিতদের ৫ জনই একই পরিবারের সদস্য এবং দেবিদ্বার পৌর এলাকার বারেরা গ্রামের নিজাম উদ্দিন ফকির বাড়ির বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১টায় একই পরিবারের ৫জন সিএনজি যোগে উপজেলার বড়শালঘর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার সাইলচর এলাকায় পেছন থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের চাপায় সিএনজিটি দুমড়ে মুচড়ে গেলে চালক ও ৫যাত্রী মারাত্মক আহত হন।

এ সময় আহত ৬ জনকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কুমেক হাসপাতালে নেয়ার পর শিক্ষিকা হাজেরা বেগম ও তার নাতী আবিরের মৃত্যু হয়।

নিহত হাজেরা বেগম (৪০) দেবিদ্বার পৌর এলাকার বারেরা গ্রামের নিজাম উদ্দিন ফকির বাড়ির বজলুর রহমানের স্ত্রী এবং উপজেলার ধামতী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা এবং আবির (৫) হাজেরা বেগমের পৌত্র (নাতি)।

আহতরা হলেন– হাজেরা বেগমের স্বামী বজলুর রহমান (৬৫), মেয়ে মনিরা আক্তার (১৪) , নাতি আশিক (৭) ও সিএনজি চালক দেবিদ্বার পৌর এলাকার উত্তর ভিংলাবাড়ি গ্রামের আব্দুল আলীমের পুত্র শান্ত (২০)। আশংকাজনক অবস্থায় শুক্রবার বিকেলে বজলুর রহমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে মীরপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মো.কামাল উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত নিহত কাউকে পায়নি পুলিশ। দেবিদ্বার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে যেয়েও কোন তথ্য নিতে পারেনি। দূর্ঘটনায় কবলিত দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি ও ঢাকা-মেট্রো-ট-১৬৫৫১৮ নং এর ট্রাকটি থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...