28 C
Dhaka
Sunday, September 8, 2024

পদ্মা সেতুর নাট খুলে নেয়া কে এই ভাইরাল টিকটকার!

ডেস্ক রিপোর্ট:

যান চলাচলের জন্য উন্মুক্ত করার পর প্রথম দিনেই নেতিবাচক শিরোনামে হাজির হয়েছে স্বপ্নের পদ্মা সেতু। গাড়ি থামিয়ে ছবি তোলা, সেতুর ওপর দাঁড়িয়ে টিকটক ভিডিও করাসহ নানা ধরনের বিশৃঙ্খলা দেখা দিয়েছে। তবে সবচেয়ে বড় আলোচনার জন্ম দিয়েছেন সেতুর নাট খুলে টিকটক করা এক ব্যক্তি।

অবশ্য এ ঘটনার পরপরই ভাইরাল সেই টিকটকারকে আটক করা হয়। রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাকে আটক করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সিআইডি জানায়, পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খোলা ওই যুবকের নাম বায়েজিদ তালহা। তার বাড়ি পটুয়াখালীতে। তিনি রাজধানীতে বেসরকারি চাকরি করেন।

কাইসার ৭১ (Kaisar71) নামক একটি টিকটক অ্যাকাউন্ট থেকে প্রথমে ভিডিওটি আপলোড করা হয়। এরপর ফেসবুকেও সেটি ভাইরাল হয়। টিকটকের লোগো লাগানো ৩৬ সেকেন্ডের ওই ভিডিওতে সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলতে দেখা যায়।

ভিডিওতে দেখা যায়, এক যুবক কেবল হাত দিয়েই পদ্মা সেতুর কংক্রিটের রেলিংয়ের ওপর দিয়ে লোহার রেলিংয়ের দুটি নাট খুলছেন। এই নাট দুটি দিয়ে লোহার রেলিংটি আটকানো রয়েছে কংক্রিটের রেলিংয়ের সঙ্গে। পরে যুবক নাট দুটি বাঁহাত দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে খুলে ডানহাতে নেন এবং আবার বাঁহাতের ওপর রাখেন।

নাট দুটি হাতে রেখে বলেন, ‘এই হলো আমাদের পদ্মা সেতু। আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু।’ এ সময় পাশ থেকে আরেকজনকে বলতে শোনা যায়, ‘নাট খুলে ভাইরাল করে দিয়েন না।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ভিডিও ছড়িয়ে পড়ার পর শুরু হয়েছে তীব্র সমালোচনা। ওই যুবকের এমন কাণ্ড দেখে অনেকেই তার শাস্তি দাবি করেছেন।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...