31 C
Dhaka
Sunday, September 22, 2024

মির্জা ফখরুলের পর মির্জা আব্বাসও হাসপাতালে ভর্তি

ডেস্ক রিপোর্ট:

বিএনপি স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার (১৫ জানুয়ারি) দুপুরে বিএনপির এই নেতাকে হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে সকালে একই হাসপাতালে ভর্তি হন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দলটির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সদ্য কারামুক্ত মির্জা আব্বাস রাজধানীর এভায়কেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন। কারাগার থেকে মুক্তি পাওয়ার পর মির্জা আব্বাসের হার্টবিট অনিয়মিত হচ্ছিল। কাশি, শ্বাসকষ্ট ও মূত্রজনিত সমস্যা বেড়ে গেছে। ফলে তাকে দুপুরে হাসপাতালে ভর্তি করা হয়।

শামসুদ্দিন দিদার জানান, মির্জা আব্বাস বর্তমানে অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারের অধীনে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে, একই দিন সকালে এভারকেয়ার হাসপাতালেই ভর্তি হন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর হাসপাতালটিতে তাকে ভর্তি করানো হয়।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, কারাগারে থাকা অবস্থায় অসুস্থ হয়ে পড়েন মির্জা ফখরুল। জামিনে মুক্ত হওয়ার পর চিকিৎসকের পারমর্শে তাকে হাসপাতাল ভর্তি করানো হয়েছে।

উল্লেখ্য, গত ৭ ডিসেম্বর নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এতে একজন নিহত হন এবং অনেকেই আহত হন। এ ঘটনায় বিএনপির দুই সিনিয়ার নেতা ফখরুল ও আব্বাসকে তুলে নিয়ে যায় ডিবি পুলিশ। ৯ ডিসেম্বর তাদের পল্টন থানার মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এক মাস কারাগারে বন্দি থাকার পর গত ৯ জানুয়ারি সন্ধ্যায় কারাগার থেকে মুক্তি পান তারা।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...