31 C
Dhaka
Friday, September 20, 2024

সিলেটে নিহত সাবেক বিএনপি নেতা কামালের দেহে ২৫ ক্ষত

ডেস্ক রিপোর্ট:

সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আ ফ ম কামালের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। নিহতের পুরো শরীরে ২৫টি ছুরিকাঘাতের ক্ষত পাওয়া গেছে। ময়নাতদন্ত শেষে এসব তথ্য জানিয়েছে পুলিশ।

সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, কামালের বাম হাতে ১৬টি, বাম বগলের নিচে দুটি, বাম পায়ে ছয়টি, বাম বুকে একটি আঘাত করা হয়েছে।

গতকাল রবিবার রাত ৮টার দিকে নগরীর আম্বরখানা বড়বাজার এলাকায় ছুরিকাঘাতে হত্যা করা হয় সুবিদবাজার এলাকার বাসিন্দা ৪৫ বছর বয়সি কামালকে। তিনি এক সময় জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক এবং সিলেট ল কলেজের জিএস ছিলেন।

পুলিশ জানায়, ঘটনার সময় কামাল ছিলেন গাড়িতে। দুটি মোটরসাইকেল নিয়ে এসে খুনিরা গাড়ি আটকে কামালকে ছুরিকাঘাত করে চলে যায়। গুরুতর অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী বলেন, খুনিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এরই মধ্যে সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে।

বিএনপি নেতা কামাল হত্যাকাণ্ডের পর পরই পুলিশ অভিযান চালিয়ে রাজু নামে এক ছাত্রদল কর্মীকে আটক করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ হত্যাকাণ্ডের পেছনে ‘ব্যবসায়িক দ্বন্দ্ব’ রয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...